ভোলায় বিভিন্ন দাবি আদায়ে পৌর কর্মকর্তা-কর্মচারীদের অবস্থা কর্মসূচি

স্টাফ রিপোর্টার ঃ

রাষ্ট্রীয় কোষাগার থেকে জনপ্রতিনিধিদের সম্মানী ভাতাসহ শত ভাগ বেতন ভাতা ও পেনশন সুবিধার দাবিতে ভোলার পৌরসভা কর্মকর্তা কর্মচারীরা কর্মবিরতি এবং অবস্থা কর্মসূচি পালন করছেন ।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ভোলা পৌরসভা এ্যাসোসিয়েশনের আয়োজনে ’’এক দেশে দুই নীতি মানি না মানবো না“ এই স্লোগনকে সামনে রেখে সোমবার (১ জুলাই) সকালে পৌরসভা কার্যালয়ের সামনে দিনব্যাপী এ কর্মসূচী শুরু করেন তারা।

সংগঠনটির সভাপতি মীর আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মো: আজিজুল ইসলাম, পৌরসভার নির্বাহি প্রকৌশলী তরিকুল ইসলাম, হিসাব রক্ষণ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান এবং মো: হাসান প্রমুখ উপস্থিত থেকে এসময় বক্তব্য প্রদান করেন।

এসময় তারা বলেন, সরকার বার বার আশ্বাস দিলেও আমাদের সমস্যা সমাধানের এখনো কোনো উদ্দ্যেগ গ্রহন করেনি। এমন কি এবারের বাজেটেও আমাদের জন্য কোন বরাদ্দ রাখা হয়নি

এ দিকে একই দিন সকালে বোরহানউদ্দিন পৌর সভার স্টাফগন উল্লিখিত দাবীতে তাদের কর্মসূচি পালন করেন।সংগঠনের সভাপতি ইউছুব আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সচিব প্রনয় কুমার সাহা,প্রকৌশলী আঃ সাত্তার,উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান প্রমুখ।

এ সময় তারা বলেন, আমাদের এ দাবি গুলো বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। এসময় তারা আরো বলেন, কর্মসূচি চলাকালীন অবস্থায় সকাল ৯টা থেকে বিকাল ৫টা পযর্ন্ত পৌরসভার সকল সেবা বন্ধ থাকবে।