গুজব ছড়িয়ে উন্নয়নকে বাধাগ্রস্ত করা যাবে না— আলী আজম মুকুল এমপি

মনিরুজ্জামান ঃ
ভোলা ২ আসনের তরুন সংস সদস্য আলী আজম মুকুল বলেন,অস্থিত্ব টিকিয়ে রাখতে হলে গুজব ছড়িয়ে নয়,জনসেবা করে মানুষের আস্তা অর্জন করুন।নয়তবা ইতিহাসের আস্তাকুড়ে চলে যাবেন।তিনি বলেন,একটি মহল এতদিন প্রপাগাণ্ডা ছড়াতো যে,আ’ লীগ সরকার ক্ষমতায় আসলে দেশের মসজিদগুলোতে উলুধ্বনি বাজবে।নামাজ পড়তে পারবে না। তাদের ছড়ানো গুজব আজ মানুষ বিশ্বাস করছে না।আজ তাদের গুজব নামক অস্ত্রটা অনেক ভোতা হয়ে গেছে। আজকে আমি তাদেরকে বলছি,বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনা সারা দেশে ৫৬০ টি আধুনিক মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃত কেন্দ্র নির্মাণের কাজ শুরু করছেন।যার ধারাবাহিকতায় প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে বোরহানউদ্দিন মার্কাস মসজিদটি ৪ তালা বিশিষ্ট আধুনিক মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃিত কেন্দ্র রুপান্তরিত হচ্ছে। জনগনের উন্নয়ন দেখলে তাদেরই গাত্রদাহন শুরু হয়,যারা লুটপাটের রাজনীতি করেন।তারা অন্যের ভালো কাজগুলো সহ্য করতে পারেনা।তাই আজ তাদের এত গাত্রদাহ।
শুক্রবার জুম্মার নামাজ শেষে আধুনিক মডেল মসজিদের ভিক্তি প্রস্তর উদ্বোধন কালে এ কথাগুলো বলেন, আলী আজম মুকুল এমপি।
তিনি আরোও বলেন, সরকারের উন্নয়ন কে বাধাগ্রস্ত করতে একটি চক্র সামাজিক যোগাযোগের মাধ্যমে পদ্মা সেতুতে মাথা লাগবে বলে গুজব ছড়িয়ে দেশ কে অশান্ত করার চেষ্টা করছে। কারা এসকল মিথ্যা গুজব ছাড়াচ্ছে তাদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা গ্রহন করবে।
এ গুজবে কান না দেয়ার জন্য তিনি আহবান জানান। তিনি বলেন,কাউকে সন্দেহ হলে ৯৯৯ তে কল দিয়ে পুলিশের হাতে তুলি দিবেন। আইন কারোও হাতে তুলে নিবেন না।

এসময় আরোও উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: রাসেল আহমেদ মিয়া প্রমূখ সহ উপজেলা আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে দেশ ও জাতির কল্যাণে দোয়া মোনাজাত পরিচালনা করেন বোরহানউদ্দিন ঈদগাহ মসজিদের খতিব মাওলানা জালাল উদ্দিন।