ত্রানের গাড়ি ছুটছে ওয়ার্ডে ওয়ার্ডে

ভোলা দক্ষিণ প্রতিনিধি ঃ
দ্বিতীয় দফায় বোরহানউদ্দিন পৌরসভার ত্রানের গাড়ি ছুটছে ওয়ার্ডে ওয়ার্ডে। করোনার অস্থিতিশীল পরিবেশ উপেক্ষা করে সোমবার সকালে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে কর্মহীন দরিদ্র ও অসহায় মানুষের মাঝে এসব খাদ্য বিতরণ করেন। সামাজিক ও শারিরীক দূরত্ব বজায় রেখে স্থানীয় এমপি এ খাদ্যশষ্য বিতরণ করেন।
বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম জানান,মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে ১০ টান চাল পাওয়া গেছে।এর সাথে আমার ও কাউন্সিলদের ২ মাসের সম্মানী ভাতা এবং কর্মচারীদের বৈশাখী ভাতা আমরা ত্রাণ তহবিলে দান করি।স্থানীয় এমপি আলী আজম মুকুল এর নির্দেশনায় ওই অর্থ দিয়ে আলু,ডাল,লবন,পিয়াজ ও সাবান ক্রয় করা হয়।তিনি বলেন,পৌরসভার ১ হাজার পরিবারের মাঝে দ্বিতীয় দফায় এ ত্রান বিতরণ করা হবে।যার ধারাবাহিকতায় আজ সোমবার সকালে পৌরসভার ১.২.৩.৯ নং ওয়ার্ডের তালিকাকৃত দরিদ্রদের মাঝে ১০ কেজি চাল, ৫ কেজি আলু,১ কেজি করে ডাল,পিয়াজ,লবন,সয়াবিন তেল ও ২ টি সাবান বিতরণ করেন।
সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন,আপনারা বিশ্বাস রাখুন, জাতির জনকের কন্যা বেচে থাকতে কেউ খাদ্য সমস্যায় কষ্ট পাবেন না।আমি আপনাদের পাশে আছি।কেউ লাইনে দাড়াতে না পারলে আমাকে ফোন করবেন।খাদ্য পৌঁছে যাবে আপনার ঘরে ইনশাআল্লাহ। অনুষ্ঠানে আরও ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী, ও কাউন্সিলবৃন্দ।
পৌঁছে