ভোলায় পরকীয়ায় জড়িয়ে স্ত্রীকে হত্যা

অভিযুক্ত নজরুল খুনি

ভোলা দক্ষিণ প্রতিনিধি

ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের পুকুর থেকে ফাহিমা বেগম (২৭) নামক তিন সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ ৷ মঙ্গলবার সকালে ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রামকেশব গ্রামের খুনি বাড়ীর একটি পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।জিজ্ঞাসাবাদের জন্য পলিশ নিহতের দেবর নুরনবীকে আটক করেন।
নিহতের বাবা আব্দুল মন্নান স্থানীয় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।এই ঘটনায় তার স্বামী নজরুল খুনি পলাতক রয়েছে ৷ নিহত ফাহিমা বেগম একই ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মন্নান (মনু বিশ্বাসের) মেয়ে ।

স্থানীয় সূত্র জানায়,নিহতের স্বামী নজরুল খুনি প্রতিবেশী এক মহিলার সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই মারামারি হতো।সোমবার রাতে ও ফাহিমাকে মারধর করেন নজরুল খুনি।পরে বাবা আব্দুল মান্নান এসে বিষয়টি মিমাংশা করে দেন।

সাচরা ইউনিয়নের চেয়ারম্যান মহিবুল্যাহ মৃধা জানান,বিষয়টি আমি শুনেছি। কী কারণে মারা গেছে তা জানিনা। তবে নজরুল খুনি ওই মহিলাকে প্রায়ই বেধড়ক মারধর করতো বলে জানান।

বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ ম.এনামুল হক জানান,নিহতের লাশ পুকুরে পাওয়া গেছে। পুকুরের পানি হাটু সমান।তাই পুকুরে ডুবে মরতে পারে না। নিহতের বাবা আব্দুল মন্নান এর বরাত দিয়ে বলেন,তাদের দাবি ওই মহিলাকে শ্বাস রোধ করে অথবা পুকুরের পানিতে চুবিয়ে রাতেই মারা হয়।নিহতের বাবা হত্যা মামলা দায়ের করেছেন বলে তিনি জানান।তবে কীভাবে মারা যায় এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,বিষয়টি তদন্ত চলছে।তদন্তের স্বার্থে বলা যাচ্ছে না।