লালমোহনে ত্রাণকার্যে দুর্নীতি না করার শপথ

 

লালমোহন প্রতিনিধিঃ

করোনা দুযোগে ত্রাণ বিতরণ কার্যক্রমে অনিয়ম ও দুর্নীতি না করার শপথ নিয়েছেন লালমোহন উপজেলার জনপ্রতিনিধিরা। মঙ্গলবার সকাল ১০টায় লালমোহন উপজেলা আওয়ামীলীগ এর আয়োজনে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে শপথ করান ভোলা-৩  আসনের সংসদ সদস্য  আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

শপথ অনুষ্ঠানে তিনি বলেন, জনপ্রতিনিধিরা দূর্ণীতির ঊর্ধে থাকতে হবে। গরীব, অসহায় ও দুস্থদের চাল আত্মসাৎ করা থেকে বিরত থাকতে হবে। সাধারণ মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করার মন মানসিকতা নিয়ে সমাজ সেবা করতে হবে।

প্রধানমন্ত্রীর নির্দেশনা মেলে ত্রাণ কার্যক্রমের আহ্বান জানিয়ে শাওন বলেন বর্তমানে সারা বিশ্ব করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণে মহামারি মোকাবেলায় সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া খাদ্যসামগ্রী যথাযথভাবে কর্মহীন মানুষের ঘরে পৌছে দিতে হবে।যে তালিকা করা হয়েছে তা যেন দল-মত নির্বিশেষে হতদরিদ্রের ঘরে ঘরে সঠিকভাবে পৌঁছে দিয়ে নিশ্চিত করতে হবে।

এসময়  ত্রাণ বিতরণের ক্ষেত্রে কোন অনিয়ম বরদাস্ত করা হবে না বলে হুশিয়ার দেন এই সাংসদ।

পরে তিনি মারকাজুল উলুম আলহাজ্ব নুরুল ইসলাম চৌধুরী কওমী মাদ্রাসা ও এতিম খানা কমপ্লেক্সে কুয়েত সংস্থার পক্ষ থেকে ৩৬৫ জন মসজিদের ইমামকে  ত্রাণসামগ্রী তুলে দেন।

শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম রিপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন প্রমুখ।