বোরহানউদ্দিন সরকারি মাধ্যমিক বিদ্যালয় থেকে জিপিএ ৫ পেয়েছে ১৬ জন

শিশির ভট্টাচার্য ঃ
এবার ও ভালো ফলাফল করেছে বোরহানউদ্দিন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।১৬ জন পেয়েছে জিপিএ-৫।এ নিয়ে ধারাবাহিকভাবে সফলতা অর্জন করে যাচ্ছে শতবর্ষী এ বিদ্যালয়টি।
জানা ষায় চলতি বছর এসএসসি পরীক্ষায় বোরহানউদ্দিন সরকারি মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৩৫ জন পরীক্ষায় অংশগ্রহণ করেন। যার মধ্যে ১৬ জন জিপিএ ৫, ২০ জন জিপিএ ৪ সহ১০৩ জন পাশ করেন।পাসের হার৭৬.৩।উপজেলায় সর্বোচ্চ জিপিএ পায় শতবর্ষী এ প্রতিষ্ঠানটি।
প্রধান শিক্ষক শাহ মোহাম্মদ আবু নোমান ও সিনিয়র শিক্ষক শিশির কুমার দে জানান,বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজীর কঠোর মনিটরিং, দিক নির্দেশনা অনুসারে বিদ্যালয় পরিচালনার চেষ্টা করছি।তার নিদের্শনা শতভাগ পালন করতে পারলে আরও ভালো ফলাফল অর্জন করা সম্ভব হবে।ভবিষ্যতে তা করার চেষ্টা করব। সুন্দর, সুষ্ঠু ও শতভাগ নকলমুক্ত পরিবেশে পরীক্ষার গ্রহণের জন্য তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ধন্যবাদ জানান। বিদ্যালয়ের শিক্ষকদের ধন্যবাদ জানিয়ে তিনি আরও ভালো রেজাল্ট করার প্রত্যয় ব্যক্ত করেন।
তবে শতভাগ নকলমুক্ত পরিবেশে পরীক্ষার গ্রহনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী কে অভিভাবক,শিক্ষক ও সচেতন মহল সাধুবাদ জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী বলেন,আদর্শ জাতি গঠনে গুনগত শিক্ষার বিকল্প নেই। আরও ভালো ফলাফল করার জন্য সকল প্রতিষ্ঠানকে জবাবদিহিতার আওতায় আনা হবে জানিয়ে তিনি বলেন,যারা খারাপ ফলাফল করছে তাদেরকে কারন দর্শানোর নোটিশ দেওয়া হবে।