ভোলায় পিসিআর ল্যাব স্থাপনের দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ

ভোলায় করোনা ভাইরাস সনাক্তে পি.সি.আর ল্যাব স্থাপন, সুচিকিৎসা নিশ্চিতে ভেন্টিলেটর স্থাপন এবং ওয়াটার এ্যাম্বুলেন্স চালুর দাবীতে মানব বন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (২জুন)সকালে ভোলা প্রেসক্লাব চত্বরে সামাজিক দূরুত্ব বজায় রেখে স্থানীয় সামাজিক সংগঠন ভোলা মানব কল্যাণ যুব সংঘ ও ভোলা ডেভেলপমেন্ট সোসাইটির যৌথ আয়োজনে ভোলা প্রেসক্লাব সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এসময় বিডিএসের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সুলাইমান মামুনের সভাপতিত্বে ভোলার একাধিক সামাজিক সংগঠন এই মানববন্ধনে অংশগ্রহণ করে। তার মধ্যে উল্লেখ যোগ্য, মানব কল্যাণ যুব সংঘ, ইলিশা সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠন,বাপ্তা সমাজ কল্যাণ সংগঠন, প্রশিক্ষিত যুব সংঘ আন্দোলন, ভোলা পরিবর্তন সহ সামাজিক ও পেশাজিবী সংগঠন।
ঘন্টা ব্যাপী এই মানববন্ধনে বক্তব্য রাখেন ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক ও সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম। তিনি বর্তমান সরকারকে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়ে ভোলায় একটি পিসিআর ল্যাব স্থাপন সহ ভোলায় করোনা রোগীদের দ্রূত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী কর্তৃক নৌ এম্বুলেন্সে বরাদ্দের দাবি জানান।

এ সময় আরো বক্তব্য রাখেন বিডিএসের প্রতিষ্টাতা সভাপতি মোঃ সুলাইমান মামুন, সংগঠনের উপদেষ্টা সদস্য সাবেক কাউন্সিলর মোঃ বশির হাওলাদার, রাজনৈতিক ব্যাক্তিত্ব মোঃ ফারুক সিকদার, ভোলা নিউজের সম্পাদক সাংবাদিক মনিরুল ইসলাম, ইলিশা সামাজিক আন্দোলনের নেতা মোঃ ইয়ামিন হাওলাদার, জেলা আইনজীবী পরিষদের সদস্য এডভোকেট সোহেব হোসেন মামুন, প্রশিক্ষিত যুব সংঘ আন্দোলনের সভাপতি ইসমাইল হোসেন মুন্না, মানব কল্যাণ যুব সংঘের আহবায়ক ইয়ারুল আলম হেলাল, বাপ্তা সমাজ কল্যাণ সংগঠনের প্রতিষ্টাতা জি এম ছানাউল্লাহ ও পরিবর্তনের প্রধান সমন্বয়কারী মোঃ সাখাওয়াত হোসেন ইমন প্রমুখ।