বোরহানউদ্দিনে ৪ করোনা রোগি সনাক্ত

বোরহানউদ্দিন নিউজ ঃ

বোরহানউদ্দিন উপজেলায় নতুন ৪ ব্যক্তির করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. তপতী চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে বোরহানউদ্দিন উপজেলায় সর্বমোট ৭ জন করোনা রোগি সনাক্ত হয়েছে।

হাসপাতাল সূত্র জানায়, গত ৫ জুন করোনা উপসর্গ সন্দেহে কয়েকজন স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। আজ বৃহস্পতিবার শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৪ জনের রিপোর্ট পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে একজন বোরহানউদ্দিন উপজেলার একটি ইউনিয়ন পরিষদের সচিব। সে পৌরসভার সাত নাম্বার ওয়ার্ডের বাসিন্দা। অন্যজন বোরহানউদ্দিন পৌরসভার ২ ওয়ার্ডের বাসিন্দা। যিনি পাশ্ববর্তী অন্য একটি উপজেলার স্বাস্থ্য বিভাগে চাকুরিরত। অপরজন গংগাপুর ইউনিয়নের সাবেক এক জনপ্রতিনিধির সন্তান। যনিনি বর্তমানে একজন ব্যবসায়ী। ৪র্থ করোনা রোগি হচ্ছেন হাসাননগর ইউনিয়নের একটি প্রাইমারী স্কুলের জনপ্রিয় একজন প্রধান শিক্ষক।

এদিকে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী রাতই প্রত্যেকের বাড়িতে বাড়িতে গিয়ে লকডাউন করে আসেন। এ সময় তাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। বাসা থেকে বাহির না হওয়ার নির্দেশ দেন।তাদেরকে যে কোন প্রয়োজনে নির্বাহী কর্মকর্তা কে মুঠোফোনে যোগাযোগের আহবান জানান।

উল্লেখ্য, ২৩ এপ্রিল বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮ বছরের এক কণ্যা শিশু প্রথম করোনায় আক্রান্ত হয়। এরপর বোরহানউদ্দিন হাসপাতালের একজন কর্মচারী ও তার মেয়ের করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে ওই ৩ জন করোনাকে জয় করেন।