বোরহানউদ্দিনে শিশুকে তুলে নিয়ে ধর্ষণ, থানায় মামলা আটক- ১

স্টাফ রিপোর্টারঃ
ভোলার বোরহানউদ্দিন উপজেলায়
৮ম শ্রেণীতে পড়ুয়া ১৫ বছরের এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে ৷ প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষিপ্ত হয়ে সাবেক মেম্বার এর নাতি বখাটে রনি পাটোয়ারী এ ঘটনা ঘটান। ১১জুন রাতে উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
উক্ত ঘটনায় ১৩ জুন বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলার প্রধান আসামী রনি পাটোয়ারীকে আটক করে জেলে পাঠানো হয়েছে ।
মেয়ের বাবা জানান, বাটামারার বাটামারা গ্রামের সাবেক ইউনিয়ন সদস্য মুনু মেম্বারের নাতী, মাদকাসক্ত রনি পাটোয়ারী (২২)। বিগত ৬ মাস ধরে তার মেয়েকে উত্যক্ত করত। প্রেমের প্রস্তাব দিত। বারবার প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় মেয়ে। এতে ক্ষিপ্ত হয়ে উঠে রনি। হুমকি দেয় ‘সে যা পারে করে নিবেন। গত ১১ই জুন আনুমানিক রাত ১০ টার দিকে মেয়ে টয়লেট হতে ফেরার পথেই তুলে নিয়ে যায় নুর ইসলাম পাটোয়ারীর ছেলে রনি পাটোয়ারী(২২) ও তার দুই সহযোগী মোঃ শাহাবুদ্দিন(২০) ও মোঃ মিরাজ (১৯)।
মেয়ে ফিরতে দেরি হওয়ায় খুজতে থাকেন বাবা-মা। বাসা হতে ৪০০ মিটার দূরেই নির্জন বিলের মধ্যে মাটিতে পড়ে থাকা অবস্থায় খুঁজে পায় মেয়েকে।
পরে মেয়ের জবানবন্দিতে জানাযায়, দুই সহযোগীর সহযোগীতায় ধর্ষণ করার পর মেরে ফেলা ও লাশ লুকানোর পরিকল্পনা করেন। তার বাবার দাবী, যখনই মেয়ের বাবা-মা লোকজন নিয়ে খুজতে যান তখন তাদেরকে দেখে পালিয়ে যায় ধর্ষক রনি পাটোয়ারী ও তার দুই সহযোগী।
এ ঘটনায় মামলার প্রধান আসামী রনি পাটোয়ারীকে আটক করা হলেও পলাতক আছে তার দুই সহযোগী।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ ম. এনামুল হক জানান, এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। মামলার প্রধান আসামী কে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।