মেঘনায় নিখোঁজ জেলের লাশ উদ্ধার, দাফন সম্পন্ন

বোরহানউদ্দিন(ভোলা ) সংবাদদাতা ঃ
ভোলার তজুমদ্দিনের মেঘনায় নৌকা ডুবির তিনদিন পর নিখোঁজ জেলে শফিউল্যাহর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে মেঘনার বাসনভাঙ্গা চর এলাকা থেকে স্থানীয় জেলেরা তার লাশ উদ্ধার করে। সন্ধ্যায় তার লাশ গ্রামের বাড়ি বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের দরুন বাজার গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।সে বোবহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের দরুন গ্রামের আবদুল আলী কোতোয়ালের ছেলে।
নিহতের বাড়িতে বইছে শোকের মাতম

ডুবে যাওয় নৌকার মাঝি ইব্রাহীম জানান, ২৪ আগষ্ট সোমবার দুপুরে মেঘনা নদীতে মাছ ধরে তজুমদ্দিনের ঘাটে তারা ফিরছিল। ফেরার পথে বাসনভাঙ্গা চরের এলাকায় হঠাৎ ঝড়ের কবলে পড়ে নৌকাটি । এ সময় ৬ মাঝি মাল্লা সহ নৌকাটি মেঘনায় ডুবে যায় ।পাশ্ববর্তী্ নৌকা এগিয়ে এসে ৫ জনকে উদ্ধার করে। শফিউল্যাহ (৩৫) নদীতে ডুবে নিখোঁজ হন।
তজুমদ্দিন কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার হারুনর রশিদ জানান, সোমবার নদীতে জেলে নিখোঁজের সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। অনেক খোঁজাখুঁজি করি। ওই সময় তাকে পাওয়া যায়নি। বুধবার সকালে জেলেরা তাকে নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে।
ওই নৌকার নাছির মাঝি নামক এক জেলে জানান, বুধবার সকাল ৯ টায় নৌকাটি যেই স্থানে ডুবেছিল আমরা সেখানে গেলে তার মরদেহটি ভেসে থাকতে দেখি ৷ পরে আমরা তার লাশ উদ্ধার করে বাড়ী নিয়ে আসি ৷ সন্ধ্যায় তার গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।