বোরহানউদ্দিনে দিনের ব্যবধানে ২ জনের লাশ উদ্ধার

মনিরুজ্জামান,বোরহানউদ্দিন, ভোলাঃ

ভোলার বোরহানউদ্দিন একদিনের ব্যবধানে দুই জনের লাশ উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ।মঙ্গলবার দুপুরে টবগী ইউনিয়নের ৬ ওয়ার্ডে আবুল বাজারের মুচিরপুর খালে ভাসমান অবস্থায় হানিফ বেপারী’র(৬৫) লাশ উদ্ধার করা হয়েছে। অন্যদিকে রবিবার রাত কাচিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে মহিউদ্দিন কালু((৩৫) নামক এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ । মহিউদ্দিন কালু স্থানীয় সর্দার বাড়ির মৃত সিরাজুল ইসলাম মিন্টুর পুত্র। এ ঘটনায় আরজু বেগম নামক একজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ও সোমবার সকালে স্থানীয় থানা পুলিশ উভয়ের লাশ উদ্ধার করে মহিউদ্দিনের লাশ মর্গে প্রেরণ করেন।

নিহতের হানিফ বেপারীর মেয়ে রানু (৪২) ও সাহানুর((৪৭) জানান, তার বাবা দুই বছর আগে স্টোক করেন।এরপর থেকেই মাথায় সমস্যা দেখা দেয়। সোমবার তার বাবা বাজারে যান।আর ফিরে আসেননি। তাকে অনেক খোজাখুজি করা হয়েছে। মঙ্লবার দুপুরে স্থানীয় লোকজন তাকে উপজেলার টবগী ইউনিয়নে ৬ নং ওয়ার্ডে আবুল বাজার মুচির পোল নামক খাল ভেসে থাকতে দেখেন। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে বোরহানউদ্দিন থানার ওসি সঙ্গীয় ফোর্স সহ লাশ উদ্ধার করেন।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মাজহারুল আমিন বিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,সংবাদ পেয়ে মুচির পোল নামক খাল থেকে ভাসমান অবস্থায় হানিফ ব্যপারী নামক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। বিষয়টি তদন্ত চল

,
অপরদিকে,স্থানীয় ও নিহত কালুর স্বজনরা জানান,রবিবার ( ৩ জানুয়ারী)সন্ধ্যায় সে প্রতিদিনের মতো বাইরে বের হয়। রাত নয়টার দিকে নিজ বাড়ির দরজার পাশের পুকুর পাড়ে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন প্রতিবেশীগন। বিষয়টি তারা নিহতের পরিবারকে জানান।পরে পুলিশ কে সংবাদ দিলে তারা লাশ উদ্বার করেন।
মহিউদ্দিন কালু পেশায় একজন কবিরাজ বলে তারা জানান।
মামলার তদন্তকারী কর্মকর্তা বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) মোঃ বশির আলম জানান,এ ঘটনায় মামলা হয়েছে।আরজু বেগম নামক একজনকে গ্রেফতার করা হয়েছে।তদন্ত অব্যাহত আছে।