ভোলার চরফ্যাশনের ৭ জেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর

ভোলার চরফ্যাশনের ঢালচর সংলগ্ন বঙ্গোপসাগরে মাছ শিকার করতে গিয়ে ঝড়ের কবলে পরে ২ ট্রলার ডুবির ঘটনায় পর উদ্ধারকৃত ৭ জেলের লাশ শুক্রবার রাতে স্ব-স্ব পরিবারের কাছে হস্তান্তর করেছে স্থানীয় প্রশাসন। নিখোঁজ ৭ জনের মধ্যে ২ জনকে জীবিত উদ্ধার করলেও হতভাগ্য ১২ জেলের এখনও সন্ধান মিলেনি।

৪ দিন নদীতে ভেসে লাভনী পয়েন্টে বুধবার ভোরে টুরিস্ট পুলিশের সহযোগিতায় চর মাদ্রাজ এলাকার মনির মাঝি (৩০) ও মোঃ জুয়েল (৩০) কে মুমুর্ষ অবস্থায় এবং ৭ জেলের লাশ উদ্ধার করে। শুক্রবার চরফ্যাশন থানায় ৭ জেলের লাশ আনার পর নিহত রসুলপুরের জাহাঙ্গীর ও শামসুদ্দিন, চর মাদ্রাজের বাবুল ও কামাল, উত্তর মাদ্রাজ গ্রামের অলিউদ্দিন, অজিউল্যাহ ও মাসুদ কে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। চর মাদ্রাজ এলাকার ওয়াজ উদ্দিন মিন্টু জানান, ট্রলার ডুবিতে সেলিম, দেলোয়ার, জিহাদ, তছির ও রফিক নিখোঁজ। এছাড়া একই দিনে ট্রলার ডুবির নুরাবাদ, ফরিদাবাদ, আহাম্মদপুর গ্রামের শাজাহান মাঝির ট্রলার দুর্ঘটনায় ১৪ জেলে সাগরে এখনও নিঁখোজ রয়েছে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন জানান, উদ্ধার হওয়া জেলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিখোঁজ আরও ১২ জেলের সন্ধানে প্রশাসনের উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।