আমরা কেউ ভালো নেই , সবাই নির্যাতন- নিপীড়নের শিকার: ফকরুল

বোরহানউদ্দিন নিউজ:-

ক্যান্সারে আক্রন্ত বিএনিপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার সুস্থতা কমানায় দেয়া চেয়েছেন মির্জা ফকরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আসুন-কোন আনুষ্ঠানিকতা নয়, আন্তর থেকে খোকা ভাইয়ের জন্য দোয় করি।

শুক্রবার বাদ আসর দলের নয়াপল্টন কর্যালয়ে মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে দোয় মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
মির্জা ফকরুল বলেন, আমরা কেউ ভালো নেই , সবাই নির্যাতন- নিপীড়নের শিকার। খোকা ভাইসহ তার পরিবারের সবার বিরুদ্ধে মামলা দিয়েছে। তিনি আজ অসুস্থ। তার সাথে সর্বশেষ যখন কথা হয়েছে -তখন তিনি কথা বলতে পারছিলেন না।

সভাপতির বক্তব্যে মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল বলেন, ‘খোকা ভাইয়ের অসুস্থতার খবরে আমরা সবাই মর্মাহত হয়ে পড়েছি। আমরা মহান আল্লাহর কাছে দোয়া করব, উনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। কারণ, দেশ ও জাতির ক্রান্তিলগ্নে এই অন্ধকার সময়ে খোকা ভাইয়ের মতো একজন সাহসী ও দেশপ্রেমিক নেতা ও বলিষ্ঠ সংগঠক আমাদের ভীষণ প্রয়োজন।’

মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের পরিচালনায় দোয়া মাহফিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়ও বক্তব্য দেন।

দোয়া মাহফিলে বিএনপির রুহুল কবির রিজভী, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, শামসুর রহমান শিমুল বিশ্বাস, এহছানুল হক মিলনসহ কেন্দ্রীয় ও অঙ্গসংগঠনের কয়েকশ’ নেতাকর্মী অংশ নেন। নিচতলা, ফুটপাত ও সড়কে মাদুর বিছিয়ে তারা এই মোনাজাতে অংশ নেন।