মুজিববর্ষ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা

 

বিনিউজ প্রতিবেদক ঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষ্যে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন আজ বুধবার সকালে এক প্রস্তুতিমূলক সভা করেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজীর সভাপতিত্বে তার হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম।অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌরমেয়র ও উপজেলা  আ’লীগ সম্পাদক মো: রফিকুল ইসলাম।

উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর প্রধান,বিভিন্ন স্কুল,কলেজ,মাদরাসার প্রধানগন,বিভিন্ন এনজিও, সহ আর্থিক প্রতিষ্ঠানের প্রধানগনের অংশগ্রহণে সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এ,এফ,এম নাজমুস সালেহীন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া,অফিসার ইনচার্জ মু এনামুল হক প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,জাতির জনক একজন ব্যক্তিই ছিলেন না।ছিলেন একটি প্রতিষ্ঠান।যার ত্যাগ,আদর্শ,থেকে আমরা শিক্ষাগ্রহন করা উচিত।ত্যাগের মহিমায় তিনি ছিলেন এক দৃষ্টান্ত।

পৌর মেয়র রফিকুল ইসলাম বলেন,এ মহান নেতার জন্ম না হলে আমরা পেতাম না একটি স্বাধীন দেশ,মানচিত্র ও পতাকা।বাঙ্গালী জাতি এ মহান মানুষটির কাছে চিরঋনী হয়ে থাকবে।বোরহানউদ্দিন উপজেলা আ”লীগ  এ মহান নেতার জন্মশত বার্ষিকী অত্যন্ত আনন্দঘন পরিবেশে উদযাপন করবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন,বঙ্গবন্ধুর জন্ম না হলে আজ আমরা পরাধীন থাকতাম। পাকিস্থানীদের কথামতো আমাদের চলতে হতো।আমাদের বাক স্বাধীনতা থাকতো না।