ধরলেন মালবাহী ট্রাক,পেলেন ৩৫ জন নির্মাণ শ্রমিক

 

বোরহানউদ্দিন(ভোলা) সংবাদদাতা ঃ

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা  মোঃ বশির গাজী বৃহস্পতিবার সন্ধ্যায়  সামাজিক দুরত্ব রক্ষা ও বাজার মনিটরিং কার্যক্রমের সময় আটক করলেন  একটি পন্যবাহী ট্রাক।ত্রিপল দিয়ে মোড়ানো ওই ট্রাকের তল্লাশী কালে পণ্যের পরিবর্তে পাওয়া গেল ৩৫ জন আদম সন্তান। জানা যায় এরা সবাই মেঘনার উপকূলবর্তী  চলমান ব্লকের কাজের নির্মাণ শ্রমিক। সবার বাড়ি জামালপুর

নির্মাণ শ্রমিক আবু তাহের,রফিক ও আনোয়ার ও স্থানীয়রা  জানান, ভোলার রাক্ষুসে মেঘনার ভাঙন রোধে স্থানীয় আলিমুদ্দিন বাংলাবাজার এলাকায় ৫৫১ কোটি টাকার ব্লকের কাজ চলমান। জামালপুর এলাকার ওই নির্মাণ শ্রমিকগন  এই প্রকল্পে কাজ করছিল। বর্তমান করোনার ভয়াবহ পরিস্তিতিতে কাজ বন্ধ রাখেন ঠিকাদারী প্রতিষ্ঠান।এতে বেকার হয়ে পড়েন শ্রমিকরা। শ্রমিকরা তাদের বাড়িতে যাওয়ার জন্য একটি পন্যবাহি ট্রাক ভাড়া করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই যাত্রীরা ট্রাকে উঠে ট্রাকটিকে ত্রিপল দিয়ে ঢেকে দেয়।যাতে বাইরের থেকে বুঝা যায এটি একটি পণ্যবাহী ট্রাক।

বোরহানউদ্দিন থানার ওসি মু এনামুল হক জানান, ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, এসআই সফিকের নেতৃত্বে একটি টিম  অভিযানে আছে। ওই টিম তাদেরকে রানীগঞ্জ বাজার থেকে আটক করেন।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী জানান,আটককৃত ড্রাইভার স্বাধীনকে  সরকারি আইন অমান্য করার অপরাধে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।