ভোলার দুলারহাটে ৫ বাড়ি লকডাউন

  1. বিনিউজ প্রতিবেদকঃ

জেলার চরফ্যাসন উপজেলার দুলারহাট থানার ৫টি বাড়ি লকডাউন করা হয়েছে। নারায়ণগঞ্জ ও কালীগঞ্জ এলাকা থেকে লোকজন এসে এখানে আত্নগোপন করায় প্রশাসন লকডাউন করছে এলাকার বাড়িগুলো।
করোনা ভাইরাসের সংক্রমণ ছড়াতে পারে এমন সন্দেহে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন নীলকমল ইউনিয়নের চরযমুনা গ্রামের এসব বাড়ি লকডাউন করে দেন।

নীলকমল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কালাম জানান, ৫টি বাড়ির ৬টি পরিবার। এর মধ্যে ৪ নং ওয়ার্ডে ৪ টি পরিবার এবং অপর পরিবারটির বাড়ি ৫নং ওয়ার্ডে। তারা নারায়ণগঞ্জ ও কালীগঞ্জ এলাকায় শ্রমিকের কাজ করেন। পরিবার পরিজন নিয়ে সেখানে বসবাস করতেন । বুধবার গভীর রাতে চরযমুনা গ্রামে করোনার উপসর্গ সর্দি জ্বর কাশি নিয়ে ঢাকার কালীগঞ্জ ও নারায়ণগঞ্জ থেকে এসে নিজ বাড়িতে তারা আত্বগোপনে আছেন।

এমন খবর উপজেলা নির্বাহী অফিসারকে জানানো হলে ওই এলাকার ৫টি বাড়ি লকডাউন করার জন্য নির্দেশ দেন। স্থানীয় চেয়ারম্যান আলমগীর হালাদার উপস্থিতিতে থেকে এসব বাড়ি লকডাউন করা হয়েছে।

চরফ্যাসন উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন জানান, ৬টি পরিবার ঢাকার নারায়ণগঞ্জ ও কালীগঞ্জ শ্রমিকের কাজ করতেন। বুধবার রাতে নীলকমল ইউনিয়নের চরযুমনা গ্রামে নিজ বাড়িতে এসে তারা আত্নগোপন করেন। স্থানীয় চেয়ারম্যান এর মাধ্যমে খবর পেয়ে করোনা ভাইরাসের সংক্রমন ছাড়াতে পারে এমন সন্দেহে ওই গ্রামের ৫টি বাড়ি লকডাউন করা হয়েছে। তাদেরকে বাড়ি থেকে বের না হতে নির্দেশ দেয়া হয়েছে।