আলী আজম মুকুল এমপির পক্ষে ”শিশুখাদ্য ” বিতরণ করলেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা

 

ভোলা দক্ষিণ ঃ

করোনা পরিস্থিতে দেশের শিশুদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ”শিশু খাদ্য”  স্থানীয় এমপির পক্ষে বিতরণ করলেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী।

মঙ্গলবার বিকালে পক্ষিয়া ইউনিয়নের কুলসুম রহমান মাধ্যমিক বিদ্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে  ৫৪ জন মায়েদের মাঝে শিশু খাদ্য প্রদান করা হয়। কয়েকদিন আগে উপজেলা পরিষদ মুক্ত মঞ্চ,বোরহানউদ্দিন পৌরসভা সহ  ৯ টি  ইউনিয়নে ২০০ মায়েদের মাঝে শিশু খাদ্য বিতরণ করেন এমপি মুকুল। দ্বিতীয় ধাপে আবার ৫০০ পরিবারের মাঝে শিশু খাদ্য বরাদ্ধ করেন এমপি মুকুল।   প্রথম ও দ্বিতীয় ধাপ মিলে শিশু খাদ্য বিতরণের পরিমান দাড়াবে ৭০০ ।

বিতরণ অনুষ্ঠানে নির্বাহী কর্মকর্তা বলেন,করোনা পরিস্থিতিতে মানুষ ঘরবন্দি হয়ে পড়ে।যার কারনে শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে বিপর্যয়ের মুখে পড়ে। পরিবারের শিশুদের ও দেখা দেয় খাদ্য সংকট। মাননীয় প্রধানমন্ত্রী শিশুদের কথা চিন্তা করে তাদের জন্য উপহার বরাদ্ধ করেন।আপনাদের প্রাণের মানুষ মাননীয় সংসদ সদস্য জরুরী কাজে অন্য একটি মিটিং থাকায়  তার প্রতিনিধি হিসেবে আমি আপনাদের হাতে তুলি দিচ্ছি।তিনি এ সময় সকলকে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়া ও সামাজিক দুরত্ব মেনে সচেতন হওয়ার আহবান জানান। তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও আলী আজম মুকুল স্যারের জন্য দোয়া করবেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল  হোসেন বলেন,প্রথম পর্যায়ে আমরা ২০০ শিশুর জন্য বরাদ্ধ পাই। পরবর্তীতে এমপি মহোদয়ের নির্দেশে আরও ৫০০ শিশুর জন্য খাদ্য বরাদ্ধ করা হয় । যা আজকে তিনি বিতরণ করেন।শিশু খাদ্যের প্রতিটি প্যাকেটে রয়েছে ১ কেজি করে চিনি,আতপচাল, সুর্জি,সেমাই এবং একটি তরমুজ।

পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান নাগর হাওলাদার বলেন,ত্রানের জন্য পক্ষিয়া ইউনিয়নের লোকজন কষ্টে থাকবেন না।আমার নেতা আলী আজম মুকুলের দিক নির্দেশনা ও সহযোগিতায় আপনাদের পাশে সব সময় থাকবো।