বোরহানউদ্দিনে টিসিবি’র পণ্য বিক্রয়ে অনিয়মের অভিযোগ

বোরহানউদ্দিন নিউজ ঃ
বোরহানউদ্দিনে বিসিবির ডিলার কর্তৃক পণ্য বিক্রয় নিয়ে নানা বির্তক উঠছে।খোদ বোরহানউদ্দিন পৌরসভার মেয়র, মোঃ রফিকুল ইসলাম, বোরহানউদ্দিন পৌর বাজার ব্যবসায়ী কমিটির আহবায়ক কায়কোবাদ মিয়া,জেলা পরিষদ সদস্যসহ পৌরসভার লোকজন অভিযোগ করেন।এ ডিলার কোথায়, কবে,পণ্য বিক্রি করছেন তা পৌরবাসির কাছে অজানা।মেয়র কোথায়,কবে বিসিবির পণ্য বিক্রয় হয়েছে এমন কথা জানতে চাইলে উপস্থিত লোকজন জানান তারা কখনো ওই ডিলার কে পণ্য বিক্রয় করতে দেখেনি।তবে করোনা পরিস্থিতিতে কয়েকদিন ধরে উপজেলায় বিক্রি করছেন।
যদিও বিষয়টি অস্বীকার করছেন ডিলার সৈকত স্টোর এর কর্ণধার।
অভিযোগকারীদের দাবী ওই ডিলার ২০০৯ সালে ডিলার শিপ নিয়ে পণ্য এনে খোলা বাজারে বিক্রি না করে পুরাতন খেয়াঘাট এলাকায় তার দোকানে বিক্রয় করেন।একজন্য সাধারণ লোকজন বিষয়টি জানেন না।
তবে ডিলার এর ছেলে সৈকত জানান,তারা ২০১১ সালে ডিলার শিপ আনেন।২০১২ সালে দোকান বরাদ্দ ভিত্তিক পণ্য উত্তোলন করেন।পরে আর পণ্য উত্তোলন করেননি। এরপর করোনা পরিস্থিতিতে পণ্য উত্তোলন করে খোলা বাজারে বিক্রয় করছেন।
তবে বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম বলেন,দৃশ্যমান স্থানে দাম সম্মিলিত চার্ট সাঁটিয়ে পণ্য বিক্রয় করতে হবে যাতে জনগন সহজেই পণ্য কিনতে পারে।তিনি এই দূর্যোগের সময় জনগন যাতে হয়রানির শিকার না হয় সে বিষয়টি খেয়াল রাখার অনুরোধ জানান।