চেয়ারম্যান নাগর হাওলাদার মেঘনার তীরবর্তী লোকজনকে আশ্রয় কেন্দ্রে আনছেন।

 

বোরহানউদ্দিন নিউজ ঃ
ঘূর্ণিঝড় আম্ফান এর তান্ডব থেকে পক্ষিয়া ইউনিয়নের মেঘনার তীরবর্তী এলাকা থেকে লোকজনকে নিরাপদ আশ্রয়ে আনার জন্য মঙ্গলবার রাত থেকে কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান নাগর হাওলাদার। মেঘনার উপকূলে বসবাসকারীদের নিরাপদে রাখার জন্য ওই ইউনিয়নের কাছাকাছি সাইক্লোন সেন্টারগুলো ইতিমধ্যে প্রস্তুত করা হয়েছে।যদিও চেয়ারম্যান একজন হার্ট ও এ্যাজমার রোগি,তথাপি প্রকৃতির এই বৈরী পরিবেশে নিজের অসুস্থতা উপেক্ষা করে রাত দিন কাজ করায় এলাকাবাসী তার এ কর্মকে সাধুবাদ জানান।
চেয়ারম্যান নাগর হাওলাদার জানান,মঙ্গলার রাত থেকে এলাকার স্বেচ্ছাসেবক ও আ’লীগ নেতা হুমায়ূন কবির বাচৃচুর সহযোগিতায় এ সমস্ত মানুষগুলোকে নিরাপদ আশ্রয় কেন্দ্রে নেওয়ার চেষ্টা করা হচ্ছে।তিনি আরও বলেন আলী আজম মুকুল এমপি,পৌর মেয়র রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী নির্দেশনা মোতাবেক দূর্গত মানুষজনকে যাতে নিরাপদে সামাজিক দূরত্ব রক্ষা করে রাখা যায় সে ব্যবস্থা করা হয়েছে।তাদের জন্য পর্যাপ্ত শুকনো খাবার এর ব্যবস্থা করা হয়েছে।আশ্রয় কেন্দ্রগুলোতে স্যানিটারাইজ,জীবাণুনাশক,ও নিরাপদ সুপ্রেয় পানির ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে।
পক্ষিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবদুল্যাহ আল নোমান বলেন,নাগর হাওলাদার অনেক মানবিক গুনের অধিকারী মানুষ।মানুষের বিপদ আপদে তার সরব উপস্থিতি চোখে পড়ার মতো।
কুলসুম রহমান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফখরুল আলম জানান,শুধু ত্রাণই নয়,এলাকার কোন মানুষ বিপদে পড়লে কিংবা দারিদ্র্যতার কারনে পড়ালেখায় সমস্যা পড়লে তিনি সহযোগিতার হাত প্রসারিত করেন।