বোরহানউদ্দিনে ২০০০ পরিবারের মাঝে পৌর মেয়র এর ত্রাণ বিতরণ


বোরহানউদ্দিন নিউজ ঃ
করোনা পরিস্থিতিতে কর্মহীণ হয়ে পড়া বোরহানউদ্দিন পৌরসভার হতদরিদ্র ১৩ শত পরিবারের মাঝে  ধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা তুলে দিয়েছেন বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম।পরে অবশিষ্ট ৭০০  পরিবারের ও ত্রাণ বিতরণ করা হবে।

বৃহস্পতিবার বিকালে পৌরসভার ঈদগাহ মাঠ ও লঞ্চঘাটে সামাজিক দূরত্ব বজায় রেখে ওই খাদ্য সহায়তা তুলে দেয়া হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী আমন্ত্রিত অতিথি হিসাবে বিতরণ কাজে অংশ নেন।

বিতরণ কালে পৌর মেয়র মো. রফিকুল ইসলাম বলেন, বৈশ্বিক করোনা পরিস্থিতিতে সারা বিশ্ব আজ লন্ডভন্ড।সংক্রমণ ও মৃত্যুর হার বাংলাদেশে ক্রমবর্ধমান হচ্ছে। এ সমস্যা থেকে উত্তরণ করতে হলে মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ দফা মেনে চলতে হবে। সবাইকে সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এছাড়া তিনি উপস্থিত সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভোলা জেলার মানুষের অভিভাবক সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, স্থানীয় সাংসদ আলী আজম মুকুলের জন্য দোয়া কামনা করেন। ওই সময় পৌরসভার কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

জানা যায়, এবারে পৌরসভার ২ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। বৃহস্পতিবার ৭ টি ওয়ার্ডে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। অবশিষ্ট ৩ টি ওয়ার্ডে খাদ্য সহায়তা দেয়ার সিদ্ধান্ত হয়েছে। এছাড়াও ২ হাজার জনকে নগদ অর্থ প্রদান করা হবে।