বোরহানউদ্দিনে জেলের মাঝে চাল বিতরণ করলেন চেয়ারম্যান নাগর হাওলাদার

বোরহানউদ্দিন নিউজঃ
মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় সারা দেশের ন্যায় দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার জেলেদের মাঝে চাল বিতরণ শুরু হয়েছে।যার ধারাবাহিকতায় বুধবার পক্ষিয়া ইউনিয়নের ২০৩০ এবং কাচিয়া ইউনিয়নের ১৪০০ জেলেদের মাঝে জনপ্রতি ৫৬ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

বোরহানউদ্দিন উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা এ,এফ,এম নাজমুস সালেহীন জানান,উপজেলার ৯ ইউনিয়ন ও পৌরসভার সকল নিবন্ধিত জেলেরা জনপ্রতি ৫৬ কেজি করে চাল পাবে।

বুধবার সকালে পক্ষিয়া ইউনিয়নে সরেজমিনে গিয়ে দেখা যায় ওই ইউনিয়নের চেয়ারম্যান নাগর হাওলাদার সামাজিক দূরত্ব বজায় রেখে সুন্দর ব্যবস্থাপনার মধ্যে দিয়ে জেলেদের মাঝে চাল বিতরণ করছেন। উপজেলা
এ সময় চেয়ারম্যান বলেন,মাননীয় প্রধানমন্ত্রী করোনা কালীন সময়ে বাংলাদেশের জনগন যাতে খাবারে কষ্ট না পায় তার জন্য পর্যাপ্ত খাদ্যশষ্য বরাদ্দ রাখছেন। একদিকে করোনা অন্যদিকে নদীতে মাছ নেই।জেলেরা যাতে খাদ্য কষ্ট না পায় সেজন্য সকল জেলেদের জন্য ৫৬ কেজি করে চাল বরাদ্ব করা হয়েছে।আমরা আপনাদের প্রিয় সাংসদ আলী আজম মুকুলের নির্দেশনায় আপনাদের মাঝে বন্টন করে যাচ্ছি।এ সময়ে জেলেদেরকে তিনি বলেন,আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর ও এমপি সাহেব এর জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এ,এফ,এম নাজমুস সালেহীন, আ লীগ নেতা হুমায়ূন কবির বাচ্চু,সচিব আশ্রাফ ও আবদুল্যাহ নোমান প্রমুখ।