বোরহানউদ্দিনে প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণ

বোরহানউদ্দিন নিউজ ঃ

করোনা ভাইরাস দুর্যোগে প্রধানমন্ত্রী  শেখ হাসিনা’র উপহার  শিশুখাদ্য বোরহানউদ্দিনে ২ শত অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।
বুধবার সকালে স্স্থানীয় এমপির পক্ষ হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী ও পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান নাগর হাওলাদার সামাজিক দূরত্ব বজায় রেখে পক্ষিয়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে মায়েদের হাতে ওই খাদ্য তুলে দেয়া হয়। 

ওই সময় ভোলা-২ আসনের সংসদ সদস্য টেলিকনফারেন্সে উপস্থিত মায়েদের উদ্দেশ্যে বক্তৃতা করেন। এ সময় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ দফা মেনে চলার আহবান জানান।
উপজেলা নির্বাহী অফিসার মো. বশির গাজী মায়েদের হাতে বরাদ্ধকৃত ২ শত শিশুখাদ্য তুলে দিয়ে বলেন,করোনা কে ভয় নয়,সচেতনতা দিয়েই জয় করতে হবে। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।
পক্ষিয়া ইউনিয়ন চেয়ারম্যান নাগর হাওলাদার বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শিশুদের কথা বিবেচনা করে সারা বাংলাদেশের শিশুদের জন্য তিনি শিশু খাদ্য বরাদ্দ দিয়েছেন।আপনারা আমাদের প্রধানমন্ত্রী ও এমপি আলী আজম মুকুলের জন্য দোয়া করবেন।

পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাগর হাওলাদার, কাচিয়া ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আ. রব কাজী, আ’ লীগ নেতা হুমায়ূন কবির বাচ্চু,পক্ষিয়া ইউনিয়ন পরিষদের সচিব আশরাফ খাঁন সহ ইউনিয়ন পরিষদের মেম্বারগণ উপস্থিত ছিলেন।
ইউএনও বশির গাজী জানান, উপজেলার ৯ টি ইউনিয়নে ১ শত করে ৯ শত পরিবারের মাঝে পর্যায়ক্রমে শিশু খাদ্য বিতরণ করা হচ্ছে।