পটুয়াখালীতে করোনা পজেটিভ হয়েও চেম্বারে রোগী দেখছেন ডাক্তার!

স্টাফ রিপোর্টারঃ মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী জেলা

পটুয়াখালী জেলার শহরস্থ ডায়বেটিস হাসপাতাল সংলগ্ন থানাপাড়ায় নোভা ডায়াগোনস্টিক সেন্টারে স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডা: মাহামুদুর রহমানের করোনা পজেটিভ রির্পোট আসে বেলা আড়াইটার সময়ে রির্পোট পাবার পরও তিনি প্রতিদিনের ন্যয় নিজ চেম্বারে প্রায় ২৫ জনের মত রোগী দেখেন তিনি ।

স্থানীয় প্রতিনিধির পাঠানো তথ্যে জানা যায় সন্ধার সময় গনমাধ্যমর্কমীরা তার সাথে দেখা করলে সেখানে দেখা যায় তার চেম্বারে ২৫জন রোগী অপেক্ষামান করতে দেখা যায়।

এ বিষয় ডাঃ মাহামুদুর রহমানের সাথে কথা বললে তিনি প্রতিবেদককে দায় সারা জবাব দেন তিনি বলেন আপনারা মিডিয়া আমার বিরুদ্ধে নিউজ করেন সরকার যদি পারে আমার বিরুদ্ধে ব্যাবস্থা নেক,আমাকে ১৪ দিন হোমকরেন্টাইনে যেতে হবে আমি তার জন্য আমার খাবারের ব্যাবস্থা করছি মাত্র ।

এসময় ‍উপস্তিত রোগীদের সাথে কথা বললে তারা জানান আমরা সকালে সিরিয়াল কাটিয়েছি ক্লিনিক র্কমর্কতারা আমাদের কোন তথ্য দেননি তারা আমাদের কাছে তথ্য গোপন করেছে।এখন আমাদের জিবনের ঝুকি কে নিবে এমন প্রশ্নের জবাবে ডা: মাহামুদুর রহমান বলেন, আমার দেখা কোন রোগীর যদি কোন করোনার লক্ষণ বা করোনা পজেটিভ আসে অথবা মারা যায় তাহলে আমি তার দায় দাতিত্ব নিব।এবং সেই রোগীর পরিবারের ও সকল দায় দায়িত্ব্য নিবো।

এনিয়ে সাধারণ মানুষদের অভিযোগ হল করোনা পজেটিভ আসার পরও কিভাবে একজন ডাক্তার সুধু মাত্র টাকার লোভে সাধারণ মানুেষদের জীবন বিপদে ফেলতে পারে, তার এমন ঘির্নীত নেক কার জনিত কাজের সঠিক বিচার দাবি জানায় সাধারন জনগন।

পরে খবর পেয়ে পটুয়াখালী সদর উপজেলা প্রশাসন ও থানার ওসি আখতার মোর্শেদ ঘটনা স্থানে গিয়ে নাভা ডায়াগনস্টিক সেন্টারটি লোকডাউন করে দেন।