বোরহানউদ্দিনে নতুন ইউএনওর মাঠ কার্যক্রম শুরু

মো: মনিরুজ্জামান:
বোরহানউদ্দিনে নব যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমান গত ৩০ জুলাই যোগদানের পর প্রথম দিনই স্থানীয় সাংবাদিকবৃন্দ, জনপ্রতিনিধিগণ ও কর্মকর্তাদের সাথে মতবিনিময়ের মাধ্যমে তার দাপ্তরিক কাজ শুরু করেন।

ঈদুল আযহা পালন নির্বিঘ্ন করার প্রয়াসে তিনি ঈদের আগের দিনই মাঠ কার্যক্রম শুরু করেন। শুক্রবার বিকালে তিনি রাণিগঞ্জ গরুর হাট ও বাজার পরিদর্শন করেন। সেখানে উপস্থিত ছিলেন কুতুবা ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাণিগঞ্জ বাজারের সভাপতি। তারপর তিনি স্থানীয় ঈদগাহ জামে মসজিদ, বোরহানউদ্দিন বাজার মসজিদ ও উপজেলা জামে মসজিদ পরিদর্শন করে মসজিদের ঈমামবৃন্দ এবং উপস্থিত কমিটির কিছু সদস্যের সাথে মতবিনিময় করে ঈদের নামাজ নির্বিঘ্ন করার জন্য প্রশাসনের সর্বাত্মক সহায়তার আশ্বাস ও তাদের সহায়তা কামনা করেন।

আজ রবিবার তিনি সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এ,এফ,এম, নাজমুস সালেহীন এর সহযোগে বোরহানউদ্দিনের বড় মাছ ঘাট মির্জাকালু মাছ ঘাট পরিদর্শন করেন। এ সময় তিনি জেলেদের আহরিত রুপালি ইলিশ পর্যবেক্ষণ করে তাদের সাথে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

উল্লেখ্য গত ৩০ জুলাই বোরহানউদ্দিনের এসিল্যান্ড ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো: বশির গাজী বদলী হন ও উপজেলা নির্বাহী অফিসার হিসাবে মো: সাইফুর রহমান যোগদান করেন।