ভোলায় এমপি তোফায়েল আহমেদ এর বোনের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টারঃ
সাবেক বাণিজ্যমন্ত্রী, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য (এমপি) তোফায়েল আহমেদের বড় বোন নুর চেয়ারা খাতুনের দাফন সম্পন্ন হয়েছে। ভোলার কোড়ালিয়া গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।  

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় নুর চেয়ারা খাতুনের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে।  এ সময় কয়েক হাজার মানুষ অংশ নেন।
এরপর বেলা সাড়ে ১১টায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।  

এসময় করোনা সতর্কতা ও সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে জানাজায় অংশ নেন তোফায়েল আহমেদ এবং ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলার পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামানসহ আত্মীয়স্বজন ও দলীয় নেতৃবৃন্দ।  উল্লেখ্য,বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের তার নিজ বাসায় বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিলো ১০৫ বছর। তিনি ছয় ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে ভোলার দক্ষিণ দিঘলদীর কোড়ালিয়া গ্রামে বাড়ির দড়জায় মরহুমার জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার ছেলে জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. সফিকুল ইসলাম জানান, আমার মা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সর্বশেষ তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসা শেষে ভোলায় আসলে তিনি আবারও অসুস্থ্য হয়ে পড়েন। সর্বশেষ তিনি বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কোড়ালিয়া গ্রামে নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আমি আমার মায়ের আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চাই।

০১/১০/২০