বোরহানউদ্দিনে প্রথম করোনা ভ্যাকসিন নিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম

মনিরুজ্জামান, ঃ
ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় প্রথম করোনা ভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন নিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ।রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষঠানিকভাবে টিকাদান কার্যক্রম উদ্ধোধন করেন।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ তপতী চৌধুরী জানান,এ পর্যন্ত উপজেলায় অনলাইন প্রক্রিয়ার মাধ্যমে টিকা নেওয়ার জন্য ৯৫ জন নিবন্ধন করেন।যাদের মধ্যে রয়েছে বীরমুক্তিযোদ্ধা,উপজেলা প্রশাসনের কর্মকর্তা,জনপ্রতিনিধি,পুলিশ বাহিনীর সদস্য ও সাংবাদকর্মীবৃন্দ সহ বিভিন্ন পেশাজীবি।
উপজেলা চেয়ারম্যানের পর ভ্যাকসিন গ্রহণ করেন নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুর রহমান,মেডিকেল অফিসার ডাঃ মশিউর রহমান সাদী,অফিসর ইনচার্জ মাজহারুল আমীন,মুক্তিযোদ্ধা অনিল কুমার দাস,সংবাদকর্মী কর্মী মনিরুজ্জামান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা,ডাঃ তপতী চৌধুরী ও পৌরমেয়র রফিকুল ইসলাম বলেন,বর্তমান সরকার দ্রুত সময়ের মধ্যে টিকা সরবরাহ করে দৃষ্টান্ত সৃষ্টি করেছন।যা আমাদেরকে বিনামূল্যে সরবরাহ করা হবে।তারা আরও বলেন,এটা অত্যান্ত নিরাপদ।তাই দ্রুত”সুরক্ষা এ্যাপ” এর মাধ্যমে নিবন্ধন করার জন্য জনগনকে আহবান জানান।
ডাক্তার মশিউর রহমান সাদী জানান,৭ হাজার ৬০০ জনকে দেওয়ার মতো টিকা আছে।যারা নিবন্ধন করেন নাই,তাদেরকে দ্রুত নিবনধন করার আহবান জানান।২য় ডোজ টিকা মার্চ মাসের ৬ তারিখে দেওয়া হবে বলে জানান।