মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা কার্যক্রমের উপকারভোগী বাছাই কমিটির সভা

মনিরুজ্জামান ঃ
নদী ভাঙ্গন কবলিত অতিদরিদ্র কিংবা দুস্থ জনসাধারণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা কার্যক্রম সম্পর্কিত উপজেলা উপকারভোগী যাচাই কমিটির সভা হয়েছে। উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগ বোরহানউদ্দিন, ভোলার আয়োজনে বুধবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমানের সভাপতিত্বে তার মিটিং রুমে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও কমিটির সদস্যদের অংশগ্রহণে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল হোসেন জানান,গঙ্গাপুর, বড়মানিকা ও পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যানদের সরবরাহ কৃত তালিকা যাচাই- বাচাই করে ১কোটি ২২লাখ টাকা বিতরণ করা হবে।৪ ৫,ও ৬ সদস্য বিশিষ্ট তালিকাভূক্ত পরিবারের মাঝে যথাক্রমে ৫০,৬০,৭৫ হাজার টাকা করে বিতরণ করা হবে।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুর রহমান বলেন, সুবিধাভোগী নির্বাচন ও বিতরণ কার্যক্রম শতভাগ স্বচ্ছতার সাথে করতে হবে। এক্ষেত্রে কোনো ব্যতিক্রম সহ্য করা হবে না।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, অফিসার্স ইনচার্জ মোঃ শাহিন ফকির,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল হোসেন, বড় মানিকা ইউনিয়নের চেয়ারম্যান জসিমউদদীন হায়দার,গঙ্গাপুর ইউনিয়ন চেয়ারম্যান রেজাউল করিম, উপজেলা হিসাব রক্ষন অফিসার মোহাম্মদ ছালেম, যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান, প্রমুখ।