বোরহানউদ্দিনের দরুন বাজারে ওপেন হাউজ ডে ও সিসি ক্যামেরা উদ্ভোধন

জেএম.মমিন, বোরহানউদ্দিনঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলার দরুন বাজারে বিট পুলিশিংয়ের উদ্যোগে ওপেন হাউজ ডে ও সিসি ক্যামেরা উদ্ভোধন করা হয়েছে ৷
সোমবার বিকালে বোরহানউদ্দিন থানা পুলিশের আয়োজনে সাচড়া ইউনিয়নের দরুন বাজার জনতা ব্যাংকের সামনে মূল সড়কের উপর সিসি ক্যামেরা স্থাপন ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় ৷
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জহুরুল ইসলাম হাওলাদার ৷ প্রধান অতিথির বক্তব্যে তিনি মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম) বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থ নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি।
এসময় বিশেষ অতিথি হিসেবে সমাজ সেবক মোঃ আক্তার হাওলাদার, ইউপি সদস্য সেলিম সিকদার, জহিরুল ইসলাম মাল, নুরনবী সিকদার, আবুল খান, কয়ছর আহম্মদ পরী, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন ।