বোরহানউদ্দিনে ইউপি সদস্য মামুন ‌সস্ত্রীক ইয়াবা সহ আটক।

বিশেষ প্রতিনিধিঃ
ভোলার বোরহানউদ্দিন উপজেলার প‌ক্ষিয়া ইউনিয়নের ২নং ওয়া‌র্ডের ইউপি সদস্য মামুন ও তার স্ত্রী লাইজু বেগম‌কে আজ রবিবার ৫২ পিচ ইয়াবা সহ স্থানীয় থানা পু‌লিশ আটক ক‌রে‌ছে। মামুন প‌ক্ষিয়া ইউনিয়‌নের ৭ নং ওয়া‌র্ডের মৃত আলী আকব‌রের ছে‌লে।

বোরহানউদ্দিন থানার এস আই মহাই‌মিনুল জানায়, গোপন সংবাদে পুলিশ জানতে পায়, বিক্রয়ের জন্য ওই মেম্বার বাসায় ইয়াবা আনেন।এমন সংবাদে স্থানীয় থানা পুলিশের একটি টিম তার বাড়ীতে অভিযান চালায়। অভিযানে তার বেড রুমের খা‌টের তোষ‌কের নি‌চ থে‌কে ৫২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ওই জনপ্রতিনিধি সহ তার স্ত্রী লাইজু বেগম কে আটক করা হয়। এলাকাবাসীর বরাত দিয়ে তিনি আর ও জানায়,মামুন দীর্ঘ দিন যাবত ইয়াবা সহ বি‌ভিন্ন মাদ‌ক বিক্রয় কর‌ে আসছে।

প‌ক্ষিয়া ইউনিয়‌নের চেয়ারম্যান নাগর হাওলাদার বলেন, আমি লোকমুখে ঘটনার কথা শুনেছি। তবে আমার ইউনিয়নকে স্থানীয় এমপি আলী আজম মুকুল মহোদয় ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় যে কোন মূল্যে মাদকমুক্ত করব।
। আমার আপন জন হলেও তাকে ছাড় দেওয়া হবে না।

বোরহানউদ্দিন থানার ওসি বলেন, মামুন মেম্বার এবং তার স্ত্রী লাইজু কে ইয়াবা সহ আটক হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা হচ্ছে। এ অভিযান ধারাবাহিক ভাবে চলবে বলে জানান।