নিজেদের রেশন দুঃস্থদের দিলেন ভোলা নৌকন্টিনজেন্ট

স্টাফ রিপোর্টারঃঃ

যে কোন প্রাকৃতিক কিংবা সামাজিক দূর্যোগে দেশের মানুষের আস্থা, নির্ভরশীলতার কিংবা বিশ্বাস্ততার নাম প্রতিরক্ষা বাহিনী।নিজের জীবন বাজি রেখে সততা আর নিষ্টার সাথে মাতৃভূমি জন্য লড়ে যান এ ডিপার্টমেন্টের যে কোন বাহিনী। বর্তমান বৈশ্বিক দূর্যোগ করোনা পরিস্থিতিতে দ্বীপ জেলায় কাজ করে যাচ্ছেন বাংলাদেশের নৌবাহিনী। চলমান এ অস্থিতিশীল পরিবেশে
বোরহানউদ্দিনের অসহায়, কর্মহীন পরিবারের মাঝে নিজেদের রেশনের খাদ্যসামগ্রী বিরতণ করেছে বাংলাদেশ নৌবাহিনির ভোলা কন্টিনজেন্ট এর কর্মকর্তাগন।
মঙ্গলবার সকালে বোরহানউদ্দিন উপজেলার মুতমঞ্চে সামাজিক দুরত্ব বজায় রেখে  ৬০ টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 
ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করে উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. বশির গাজী। তিনি বলেন,করোনা সৃষ্ট এই ক্রাইসিসে নিজেদের রেশন দরিদ্র মানুষের মাঝে বিলিয়ে দিচ্ছে বাংলাদেশ নৌবাহিনীর ভোলা জেলায় কর্মরত কর্মকর্তাবৃন্দ। নিজেদের খাদ্য না খেয়ে তারা আপনাদের জন্য নিয়ে এসেছেন। আপনারা তাদের জন্য দোয়া করবেন। তাদের এ মহৎ উদ্যোগ একটি দৃষ্টান্ত হয়ে থাকবে।

নৌবাহিনীর ল্যাফটেন্যান্ট কমান্ডার খায়রুল জানান, রেশনসামগ্রীর একাংশ বাঁচিয়ে খেটে খাওয়া হতদরিদ্র কর্মহীন মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ৫কেজি চাল,১ কেজি ডাল, তেল, লবণ,বিস্কুট, সুজি ও আটা।

 খাদ্য সামগ্রী গ্রহণকারী কয়েকজন বলেন, ‘করোনার কারণে আমাদের কোন কাজকর্ম নেই। ত্রাণ পাওয়াতে আমাদের অনেক উপকার হয়েছে।