বোরহানউদ্দিন উপজেলা পরিষদের মাসিক সভা

 

ভোলা দক্ষিন প্রতিনিধি ঃ

ভোলা বোরহানউদ্দিন উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা নির্বাহি কর্মকর্তার হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।সভায় বিভিন্ন দপ্তরের কাজেল অগ্রগতি পর্যালোচনা করা হয়।নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা স্বাস্থ্য বিভাগের প্রস্তুতি ও সচেতনতা মূলক কর্মসূচী সভায় অবহিত করা হয়।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো: বশির গাজী’র সভাপতিত্বে উক্ত মাসিক সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন শাহজাদা তালুকদার, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: রাসেল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মহাফুজা ইয়াছমিন, ওসি তদন্ত আব্দুল কাদের, উপজেলা প্রকৌশলী শ্যামল কুমার গাইন  সহ  উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- বৃন্দ,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ ।

এ সময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কাজের অগ্রগতি,সমস্যা ও সেবা প্রার্থীগন যাতে হয়রানির শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য বলা হয়।

সভায় বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম ক্ষোভ প্রকাশ করে বলেন,একজন বয়স্ক মানুষ ২৩বছর যাবত বয়স্ক ভাতা পাচ্ছে।হঠাৎ কি কারণে তা বন্ধ হয়ে যায় তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে জন্য সমাজসেবা অফিসার কে আহবান জানান। উপজেলা স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি ডাঃ মসিউর রহমান সাদী বলেন,হাসপাতালের বাউন্ডারী ওয়ালের কারণে তারা অরক্ষিত অবস্থায় আছেন।ডাক্তারস কোয়াটার না থাকা ও জরাজীর্ণ থাকায় অনেককে বাইরে থাকতে হচ্ছে।বিষয়টি সমাধানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানান।এছাড়া নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য বিভাগের পদক্ষেপ ও করনীয় বিষয়সমূহ পাওয়ার পয়েন্ট স্লাইডের মাধ্যমে উপস্থাপন করা হয়।

উপজেলা মৎস্য বিভাগের কাজের সন্তোষ প্রকাশ করে নির্বাহী কর্মকর্তা বলেন,এখনও মৎস্য কর্মকর্তা অভিযানে রয়েছে।ইতিমধ্যেই অনেককে জেল জরিমানা করা হয়েছে।

মনিরুজ্জামান